Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাদা পোশাকে তুলে নিয়ে যাওয়ার পর এক যুবককে অস্ত্রসহ আটকের দাবী

ঝিনাইদহে বিশেষ অভিযানে গ্রেফতার ৬৭ জন

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৬, ২:৩৩ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার পাতবিলা গ্রাম থেকে রিপন হোসেন বাবু নামে এক যুবককে বাড়ি থেকে সাদা পোশাকে উঠিয়ে নিয়ে যাওয়ার ৩ দিন পর অস্ত্রসহ গ্রেফতারের দাবী করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

তাকে ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী মাঠের কড়াইতলা থেকে মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয় বলে ডিবির পক্ষ থেকে জানানো হয়েছে।

রিপন হোসেন বাবু কালীগঞ্জ উপজেলার পাতবিলা গ্রামের রেজাউল ইসলামের ছেলে।

ঝিনাইদহ ডিবি পুলিশের এএসআই শেখ সোহেল জানান, ডিবি পুলিশের ওসি দাউদ হোসেনের নেতৃত্বে মঙ্গলবার মধ্যরাতে ঝিনাইদহ-যশোর মহাসড়কের বিষয়খালী মাঠের কড়ইতলা নামক স্থানে কমিউনিটি পুলিশ বক্স এর সামনে হতে একটি দেশীয় তৈরি পিস্তলসহ রিপন হোসেনকে গ্রেফতার করা হয়। রিপন পেশাদার ডাকাত হিসেবে নানা সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িত।

এদিকে বাবুর বাবা রেজাউল ইসলাম জানান, সোমবার (৫ ডিসেম্বর) গভীর রাত আনুমানিক ২টার সময় ৬ থেকে ৭ জন সাদা পোশাকের লোক অস্ত্রসহ বাড়িতে প্রবেশ করে। এসময় তারা বলে আমাদের স্যার আপনার ছেলে বাবুর সাথে কথা বলবে। কথা বলার পর আপনার ছেলেকে বাড়িতে পৌঁছে দেওয়া হবে। এরপর তাকে উঠিয়ে নিয়ে যাওয়া হয়। রেজাউল ইসলাম অভিযোগ করেন, ৩ দিন পর বুধবার সকালে জানতে পারি তার ছেলেকে ডিবি পুলিশ অস্ত্রসহ গ্রেফতার করেছে।

এদিকে ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ বুধবার সকালে এক খুদে বার্তা জানান, সারা জেলায় চলমান অভিযানে দুই জামায়াতসহ ৬৭ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ