Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়া জেলা ছাত্রলীগ সম্পাদকের বিরুদ্ধে নেত্রীর শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২২, ১০:৪৫ এএম

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহসম্পাদক এক নারী নেত্রী ও কলেজ ছাত্রীকে (১৯) শ্লীলতাহানির চেষ্টা ও প্রাণনাশের হুমকির অভিযোগ উঠেছে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জসহ চার নেতাকর্মীর বিরুদ্ধে। গতকাল সোমবার দুপুরে কুষ্টিয়া মডেল থানায় লিখিত অভিযোগ করেন ওই নেত্রী।

অভিযুক্ত অপর তিন ছাত্রলীগ নেতাকর্মী হলেন- জেলা ছাত্রলীগের সহসম্পাদক ফারদিন সৃষ্টি, জেলা ছাত্রলীগের সদস্য একই এলাকার হৃদয় ও ছাত্রলীগ সাধারণ সম্পাদকের কর্মী মোহাইমিনুল মিরাজ।

ওই নেত্রীর অভিযোগ, শেখ হাফিজের সঙ্গে অনৈতিক সম্পর্ক স্থাপনের প্রস্তাবে রাজি না হওয়ায় নেত্রীর ব্যক্তিগত কিছু ছবি দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভুয়া একাউন্ট খুলে তা ছড়িয়ে দেওয়া হয়েছে।

অভিযোগকারী নেত্রী চলতি বছর কুষ্টিয়ার মিরপুর ছাতিয়ান আব্দুল বাছেত বিশ্বাস ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে স্নাতকে ভর্তির অপেক্ষায় রয়েছেন। শেখ হাফিজ চ্যালেঞ্জের হাত ধরেই তিনি জেলা ছাত্রলীগের সহসম্পাদক পদ পান।

অভিযোগকারী ছাত্রলীগ নেত্রী বলেন, ‘সোমবার দুপুরে কুষ্টিয়া মডেল থানার ওসির সঙ্গে দেখা করে লিখিত অভিযোগ পত্রটি জমা দিয়েছি। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ অভিযুক্তরা এরই মধ্যে আমার জীবনকে দুর্বিষহ করে তুলেছে। আমার ব্যক্তিগত ছবি এডিট করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দিয়ে আমার এবং আমার পরিবারের সম্মান ক্ষুণ্ন করেছে। আমি তাদের বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।’

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ বলেন, ‘এ ধরনের অভিযোগের বিষয়ে কিছু জানা নেই। সব মিথ্যা ও ষড়যন্ত্র ছাড়া আর কিছুই না।’

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেনে বলেন, ‘কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জের বিরুদ্ধে এক তরুণী লিখিত অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ