Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লৌহজংয়ে ভয়াবহ আগুন আহত ১

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

মুন্সীগঞ্জের লৌহজংয়ে হাটে বিক্রি করতে আনা পাট খড়ির লটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে লৌহজং ও শ্রীনগর ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট। প্রায় ১ ঘণ্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এতে দিভা মণ্ডল নামে ১ জন ফায়ার সার্ভিস কর্মী আহত হন। গতকাল সকাল পৌনে ১০টায় উপজেলার গোয়ালীমান্দ্রায় এ ঘটনা ঘটে।

লৌহজং উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিনা ইসলাম জানান, সকালে এই পথে যাওয়ার সময় দূর থেকে ধোয়া ও আগুন দেখতে পেলে উপজেলা নির্বাহী অফিসারকে জানাই পরে ফায়ার সার্ভিস খবর দিলে আগুন নিয়ন্ত্রণে আনে। এই এলাকায় মাদকসেবীদের আনাগোনা বেশি। তাদের থেকে আগুনের সুত্রপাত ঘটতে পারে বলে জানান তিনি।

লৌহজং ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কয়েস আহম্মেদ জানান, খবর পেয়ে লৌহজং থেকে ২টি ইউনিট ও শ্রীনগর থেকে ২টি ইউনিট এসে প্রায় ৪৫ মিনিট পর আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ২০ লাখ টাকা বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ