Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ইবিতে সতন্ত্রভাবে অনুষ্ঠিত ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২২, ৯:০৪ পিএম

স্বতন্ত্র পদ্ধতিতে অনুষ্ঠিত ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শারীরিক শিক্ষা ও ক্রীড়াবিজ্ঞান বিভাগের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। এছাড়া ভর্তির জন্য ব্যবহারিক পরীক্ষার বিষয়, সময়সূচি পরে জানানো হবে বলে জানা গেছে। সোমবার (১৯ সেপ্টেম্বর) বিভাগটির সভাপতি প্রফেসর ড. মিজানুর রহমান এসব তথ্য জানিয়েছেন।

জান যায়, ২৮ আগস্ট বিভাগটির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে বিভাগের ২৫টি আসনের বিপরীতে আবেদনকারী ২৮৬ জন ভর্তিচ্ছুর মধ্যে পরীক্ষার অংশগ্রহণ করেন ২৫০ জন শিক্ষার্থী। এর মধ্যে প্রশ্নের সেটকোড না লেখায় একটি উত্তরপত্র বাতিল করা হয়েছে। বাকি ২৪৯ জনের ফলাফল ক্রমানুসারে প্রকাশ করা হয়েছে। ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (iu.ac.bd) পাওয়া যাবে।

এবিষয়ে শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের সভাপতি ড. মিজানুর রহমান বলেন, ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। ব্যবহারিক পরীক্ষার বিষয়, সময়সূচি এবং অংশগ্রহণের জন্য নির্বাচিত পরীক্ষার্থীদের রোল নম্বর পরবর্তীতে ওয়েবসাইটে বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ