Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলপুরে বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১১:২৫ পিএম

রাজধানীর পল্লবীসহ সারাদেশে বিএনপির চলমান আন্দোলন কর্মসূচিতে আইন-শৃঙ্খলা ও আওয়ামীলীগের সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে ময়মনসিংহের ফুলপুরে প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠন। রবিবার বিকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফুলপুর থানা রোডে দলীয় কার্যালয়ে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজকের প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য সাবেক এমপি শাহ শহীদ সারোয়ার।

ফুলপুর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ এমদাদ হোসেন খানের সভাপতিত্বে ও পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকীর সঞ্চালনায় এতে আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য কুদরত আলী, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আমজাদ সরকার, বিএনপি নেতা মোঃ এনামুল হক বাবুল, আমিনুল ইসলাম তালুকদার, মোখলেছুর রহমান ভুলু, উপজেলা যুবদলের সভাপতি মোঃ সানোয়ার হোসেন খান, সাধারন সম্পাদক দিদারুল ইসলাম বিপুল ফকির, ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মহিবুল হক টুটুল, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব দেলোয়ার হোসেন দেলু, ফুলপুর পৌরসভা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মিজানুর রহমান দুরন্ত, ফুলপুর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ইমরুল কায়েস, পৌর ছাত্রদলের সদস্য সচিব হেলাল উদ্দিন, কলেজ ছাত্রদলের সদস্য সচিব আরিফুল ইসলামসহ উপজেলা, ইউনিয়ন বিএনপি পৌর বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ