Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জের জিঞ্জিরায় গণপিটুনিতে ছিনতাইকারী নিহত

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১১:২৪ পিএম

ঢাকার কেরানীগঞ্জে গণপিটুনিতে এক ছিনতাইকারী নিহত হয়েছে। নিহত ছিনতাইকারীর নাম মোহাম্মদ বিল্লাল হোসেন (৩১)। এই ঘটনাটি ঘটেছে আজ রোববার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় মডেল থানার জিনজিরা ইউনিয়নের থানাঘাট এলাকায় খতমে নবুওয়াত মাদ্রাসার সামনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আগানগর বাশপট্টি এলাকায় ছিনতাই করার উদ্দেশ্যে এক পথচারীকে অস্ত্র ঠেকিয়ে তার গতিরোধ করে। এ সময় ওই পথচারী চিৎকার দিলে আশেপাশের লোকজন জড়ো হয়ে বিল্লালকে ধাওয়া দেয়। এতে ধাওয়া খেয়ে বিল্লাল দৌড় দিয়ে পালানোর সময় জিনজিরা থানাঘাট এলাকায় খতমে নবুওয়াত মাদ্রাসার সামনে বেড়িবাঁধের নিচে পড়ে যায়। এ সময়ে শতশত লোক জন ছিনতাইকারী বিল্লাল কে ব্যাপক গণপিটুনি দিলে ঘটনাস্থলেই সে নিহত হয়।

বিল্লাল পেশাদার একজন ছিনতাইকারী। সে আগানগর বাশপট্টি এলাকার ওয়াশিং ব্যবসায়ী হাজী মোহাম্মদ রফিক হত্যা মামলার প্রধান আসামি। সে একাধিক ছিনতাই ও এই হত্যা মামলায় কয়েকবার জেল খেটে কিছুদিন আগে জেল থেকে বের হয়েছে। সে জিনজিরা ফেরিঘাট থেকে শুরু করে আগানগর বাশপট্টি এলাকা পর্যন্ত বেরিবাঁধে ছিনতাইয়ের অভয়ারণ্যে পরিণত করেছিল। তার নিহতের ঘটনায় বেড়িবাঁধ এলাকায় সাধারণ মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ