Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মাগুরা জেলা পরিষদের চেয়ারম্যান পদে তিন জনের মনোনয়ন বৈধ

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১০:৪৪ পিএম

মাগুরায় জেলা পরিষদ নির্বাচনে প্রার্থিতা যাচাই বাছাইয়ে চেয়ারম্যান পদে তিনজনের মনোনয়নই বৈধ হিসেবে বিবেচিত হয়েছে। রবিবার মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ে যাচাই বাছাই শেষে বিকালে জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার মাগুরা জেলা প্রশাসক ডক্টর আশরাফুল আলম চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পঙ্কজ কুমার কুন্ডু এবং স্বতন্ত্র প্রার্থী শরিয়ত উল্লাহ হোসেন মিয়া রাজন ও জিহাদ মিয়াকে বৈধ প্রার্থী হিসেবে ঘোষণা করেন।

চেয়ারম্যান প্রার্থী মাগুরা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু জেলা পরিষদ নির্বাচনে সর্বশেষ বিজয়ী চেয়ারম্যান এবং পরবর্তীতে দায়িত্বপ্রাপ্ত জেলা পরিষদ প্রশাসক। অন্যদিকে প্রতিদ্বন্দ্বী প্রার্থী শরিয়ত উল্লাহ হোসেন মিয়া রাজন বর্তমানে রাজনৈতিক কোনো পদে নেই। তিনি জেলার শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি একাত্তরের মুক্তিযুদ্ধে শ্রীপুর বাহিনী প্রধান আকবর হোসেন মিয়ার ছেলে।

নির্বাচনের অপর প্রার্থী জিহাদ মিয়া শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক

১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য জেলা পরিষদ নির্বাচনের প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৫ সেপ্টেম্বর এবং প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ