Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিশোর গ্যাংয়ের দুই সদস্য গ্রেফতার

১০০ টাকার জন্য বন্ধুকে হত্যা

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

খুলনায় গত শুক্রবার সকালে মাত্র ১০০ টাকার জন্য বন্ধু ইয়াসিন আরাফাতকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত কিশোর গ্যাং এর দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। গত শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার বোয়ালমারি থানাধীন চিতরবাজার এলাকা থেকে মো. অনিকে গ্রেফতার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী গতকাল রোববার ভোররাতে খুলনার পাইকগাছা থানাধীন পাকার মাথা এলাকা থেকে মো. মাসুদ রানাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যার ঘটনায় তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।
গত ১৬ সেপ্টেম্বর সকালে খুলনা মহানগরীর সদর থানাধীন ৩নং কাশেম সড়কে পূর্ব শত্রুতার জের ধরে কিশোর গ্যাং এর সদস্যরা ইয়াসিন আরাফাতকে ধারালো চাপাতি ও ছুরি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে খুলনার সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকাণ্ডের পর পুলিশ খুলনা ও বাগেরহাটের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মো. ইব্রাহিম ওরফে এলএক্স কাটার ওরফে নিরব, আব্দুল্লাহ ও সজীব ওরফে আশিক ওরফে জার্বিকে গ্রেফতার করে। হত্যাকাণ্ডের কারণ হিসেবে তারা পুলিশকে জানিয়েছে, মাত্র একশ’ টাকা পাওনাকে কেন্দ্র করে বন্ধু ইয়াসিন আরাফাতকে খুন করে। হত্যাকাণ্ডের পর তারা ১৫ থেকে ১৬ জন খুলনা থেকে বিভিন্ন জেলায় পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ