Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিলাইদহে রাজ্জাক হত্যা মামলার প্রধান ৩ আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শিলাইদহ ইউনিয়নের ভূমি কার্যালয়ের অফিস সহকারী রাজ্জাক হত্যা মামলার প্রধান ৩ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। গত শনিবার ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গতকাল র‌্যাব-১২ সিপিসি-১ কুষ্টিয়ার কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান জানান, গত ১০ সেপ্টেম্বর ২০২২ তারিখে সকালে শিলাইদহ ইউনিয়নের ভূমি কার্যালয়ের অফিস সহকারী আব্দুর রাজ্জাক কে নির্মমভাবে খুন করে প্রতিপক্ষরা। এর আগের দিন সন্দেহজনক এক চোরকে আশ্রয় দেওয়া ও পুলিশে সোপর্দ করাকে কেন্দ্র করে কোমরকান্দি এলাকার বর্তমান মেম্বার ও সাবেক মেম্বার তার সমর্থকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। তারই জের ধরে পরেরদিন সকাল ৮ টার দিকে কোমরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি চায়ের দোকানে চা খাওয়ার সময় প্রতিপক্ষের লোকজন উপস্থিত হলে পূর্বের ঘটনাকে কেন্দ্র করে বাগবিতন্ডা সৃষ্টি হয়। বাগবিতন্ডার এক পর্যায়ে দেশীয় অস্ত্র দিয়ে রাজ্জাককে মারাত্মক ভাবে জখম করে এবং তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ