Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরিষাবাড়ীতে পিতা-পুত্রের মারামারি থামাতে গিয়ে প্রতিবেশী গৃহবধূ নিহত

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ৯:২৩ পিএম

জামালপুরে সরিষাবাড়ীতে মোবাইল ফোনকে কেন্দ্র করে প্রতিবেশী পিতা ও পুত্রের মধ্যে মারামারি থামাতে গিয়ে মেহেরুন্নেসা (৫০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। রবিবার (১৮ সেপ্টেম্বর) নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। শনিবার বিকেলে উপজেলার ভাটারা ইউনিয়নের ফুলবাড়ীয়া গ্রামে সৃষ্ট সংঘর্ষে মেহেরুন্নেসা নিহত হন। তিনি ওই গ্রামের রইস উদ্দিনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ফুলবাডীয়া গ্রামের ফরহাদ আলীকে তার ছেলে জিহাদ হাসান কিছুদিন আগে মোবাইল ফোন কিনে দিতে বলে। ছেলের আবদার পূরণ না হওয়ায় বাবা ও ছেলের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। এ নিয়ে রবিবার বিকেলে উভয়ের মধ্যে মারামারি বাঁধলে প্রতিবেশী মেহেরুন্নেসা তাদের থামাতে যান। এসময় একটি ইটের ঢিল এসে তার বুকে লাগে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি, তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

Show all comments
  • jack ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১০:২৭ পিএম says : 0
    নাউজুবিল্লাহ আল্লাহর আইন নাই বলে দেশে আজ আমরা গজব টেন এনেছি আর কত গজব হবে এবার দেশটা একদম ধংস হয়ে গেছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ