Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরশুরামে হামলার শিকার জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক মোরশেদ

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ৯:১৭ পিএম

পরশুরাম পৌর শহরের কোলাপাড়ায় শ্বশুর বাড়ী থেকে ফেনী ফেরার পথে ছাত্রলীগের হামলার শিকার হয়েছেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন। রবিবার দুপুরে উপজেলা সদরের হাসপাতালে মোড়ে এ হামলা হয়।

দলীয় ও স্থানীয় সূত্র জানায়, পরশুরাম পৌর বিএনপির আহবায়ক কাজী ইউসুফ মাহফুজের জামাতা ছাত্রদল সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন শনিবার রাতে কোলাপাড়ায় শশুর বাড়ি বেড়াতে যান। রবিবার দুপুর ১টার দিকে ফেনী ফেরার পথে সিএনজি ষ্ট্রেশনে পৌঁছলে তার উপর হামলা চালানো হয়। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ফেনীতে স্থানান্তর করেন।

উপজেলা বিএনপির আহবায়ক আবদুল হালিম মানিক জানান, শশুর বাড়ী থেকে ফেরার পথে উপজেলা ছাত্রলীগের ১০/১২ জন নেতাকর্মী তার উপর অতর্কিত হামলা চালিয়ে লোহার রড ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে গুরতর আহত করেছে। বর্তমানে তাকে ফেনী শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল আহাদ চৌধুরী জানান, উপজেলা ছাত্রলীগের সকল নেতাকর্মী বক্সমাহমুদ ইউনিয়নের দলীয় একটি কর্মসূচীতে রয়েছে। ছাত্রলীগের কেউ হামলার ঘটনার সাথে জড়িত নয়। এটা বিএনপির দীর্ঘদিনের অভ্যন্তরীন বিরোধের জেরে ঘটতে পারে বলে তার ধারনা।

পরশুরাম মডেল থানার ওসি মো: সাইফুল ইসলাম জানান, ছাত্রদল নেতার উপর হামলার কোন খবর তাকে কেউ জানায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ