Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইবি ছাত্র মৈত্রীর নতুন কমিটি

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ৬:০৬ পিএম | আপডেট : ৬:২১ পিএম, ১৮ সেপ্টেম্বর, ২০২২

বাংলাদেশ ছাত্র মৈত্রী ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। রোববার (১৮ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র মৈত্রীর ১৫ তম সম্মেলন শেষে আগামী ১ বছরের জন্য ২৫ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সম্পাদক। এতে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আশিকুর রহমানকে সভাপতি ও লোক প্রশাসন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ইয়াসিরুল ইসলাম সৌরভকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মোজাহিদুল ইসলাম মোর্শেদ, মাহমুদুল হাসান, অজয় কুমার দাস, সহ-সম্পাদক মিরাজ আল জামান অনিক, সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন, প্রচার ও প্রকাশনা এইচ এম আরাফাত, দপ্তর সম্পাদক পবিত্র রায় পার্থ, রাজনৈতিক শিক্ষা ও গবেষণা সম্পাদক রিপন রায়, অর্থ সম্পাদক রতন সাহা, সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ওয়ালিউল্লাহ বসুনিয়া, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শেখ ফরিদ, সমাজ কল্যান সম্পাদক মুকিতুল হাসান তরঙ্গ।

এদিকে বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের করিডোরে দিনব্যাপী সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্ভোধন করেন বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের জ্যেষ্ঠ প্রফেসর আব্দুল মুঈদ।

সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি আব্দুর রউফের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ওয়ার্কাস পার্টির পলিটব্যুরো সদস্য নুর আহমদ বকুল। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী আব্দুল মোতালেব জুয়েল, সাধারণ সম্পাদক অতুলন দাস আলো, সহ সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম খান শিশির ও রাজনৈতিক শিক্ষা ও গবেষণা সম্পাদক আরিফুজ্জামান। এছাড়াও উপস্থিত ছিলেন ইবি শাখার প্রাক্তন সভাপতি মোরশেদ হাবিবসহ শাখা ছাত্র মৈত্রীর বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র মৈত্রীর সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ