Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার সউদী আরবের জেদ্দা মাতাতে যাচ্ছেন মমতাজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ৪:২৩ পিএম

এবার সউদী আরবের জেদ্দা মাতাবেন ফোক গানের সুর সম্রাজ্ঞী বলে খ্যাত জনপ্রিয় সংগীত শিল্পী মমতাজ বেগম এমপি। ৭ অক্টোবর জেদ্দায় অনুষ্ঠিত হবে সউদী আরব সরকারের অনুমোদিত বাংলাদেশি ব্যবসায়ীদের তত্ত্বাবধানে এবং ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির আয়োজনে মিউজিকাল শো ‘প্রবাসীদের আনন্দ উৎসব’।

সম্প্রতি এক সংবাদ সম্মেলনে আয়োজক কমিটির সদস্য সারতাজুল আলম দিপু জানান, সউদী সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমোদন পাওয়ার পর ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির তত্ত্বাবধানে এই প্রথম জেদ্দায় প্রবাসী বাংলাদেশিদের আনন্দ দিতে সবচেয়ে বড় মিউজিকাল শো অনুষ্ঠিত হতে যাচ্ছে।

তিনি আরো জানান, অনুষ্ঠানে সুর সম্রাজ্ঞী মমতাজ ছাড়াও থাকছেন ৯০ দশকের জনপ্রিয় কৌতুক অভিনেতা ও উপস্থাপক কাজল, কণ্ঠশিল্পী ঝিলিক, শিল্পী বাবলী সরকার, কণ্ঠশিল্পী প্রমা শেখ, রাইসা রোস। আরও থাকছে লেজার শো এবং স্থানীয় শিল্পীদের নাচ গান।

এদিকে গান গাইতে সউদী আরবে যাওয়ার সুযোগ পেয়ে বেশ উচ্ছ্বসিত সুর সম্রাজ্ঞী মমতাজ। এক ভিডিও বার্তায় সউদী যাওয়ার খবর নিশ্চিত করে মমতাজ বলেন, সউদীতে এর আগে ওমরাহ করতে গেছি কখনো এতো বড় গানের অনুষ্ঠানে এই প্রথম অতিথি হয়ে আসছি। সউদীতে আমার অসাধারণ সব ভক্ত আছেন, আমি খুবই উৎফুল্ল এ সফরের জন্য।

জানা গেছে, ৭ অক্টোবর জেদ্দায় মিউজিকাল শো ‘প্রবাসীদের আনন্দ উৎসব’ ছাড়াও থাকবে বাংলাদেশিসহ বিভিন্ন কোম্পানির স্টল। এছাড়াও অনুষ্ঠানে থাকছে র‍্যাফেল ড্র।



 

Show all comments
  • jack ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১০:২২ পিএম says : 0
    জাহান্নামের যাওয়ার জন্য এরা প্রতিযোগিতা করছে আল্লাহ কোরআনে বলেই দিয়েছে যারা শয়তান কে অনুসরণ করবে তাদেরকে দিয়ে জাহান্নাম ধরে ফেলবেন ভোরে ফেলবেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ