Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে বিএনপির বিক্ষোভ মিছিল-সমাবেশ

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১:০৬ পিএম

ঢাকা-মিরপুরসহ সারাদেশে বিএনপির সমাবেশে আওয়ামী সন্ত্রাসীদের নেক্কারজনক হামলার প্রতিবাদে মির্জাপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। রোববার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাস এলাকায় এই প্রতিবাদ সমাবেশ হয়।
মির্জাপুর পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট আব্দুর রউফ, আব্দুল কাদের সিকদার, আলী এজাজ খান চৌধুরী রুবেল, খন্দকার সালাহ উদ্দিন আরিফ, ডিএম শওকত আকবর, শাহ আলম, শফিকুল ইসলাম ফরিদ, পৌর বিএনপির সদস্য সচিব এসএম মহসীন, যুবদল নেতা গোলাম মোস্তফা জীবন, আজিজ রেজা প্রমুখ।
সকাল এগারোটার দিকে পৌর এলাকার গাড়াইল এলাকায় সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকীর বাড়ি থেকে নেতাকর্মীরা বিশাল একটি বিক্ষোভ মিছিল নিয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাস এলাকায় এসে সমাবেশ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ