Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুনি জামাই মিন্টুর দায়ের কোপে আহত শ্বশুর মনু মিয়ার মৃত্যু

এ ঘটনায় এ পর্যন্ত ৪ জনের মৃত্যু

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২২, ৯:৫৫ পিএম

শেরপুরের শ্রীবরদীর চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার ঘটনায় আহত মনু মিয়া মারা গেছে। আজ ১৭ সেপ্টেম্বর ভোরে সে মারা যায়। এ ঘটনায় এ পর্যন্ত চার জনের মৃত্যু হলো। চলতি বছরের ২৩ জুন রাত আটটার সময় শেরপুরে শ্রীবরদীর কাকিলাকুড়া পুটল গ্রামে এ ঘটনা ঘটে।

একই উপজেলার গেরামারা গ্রামের মোস্তাফিজির রহমান মিন্টু তার স্ত্রী রাগ করে বাবার বাড়ি চলে যাওয়ায় ২৩ জুন রাত আটটার সময় বোরকা পড়ে শ্বশুর বাড়ি গিয়ে যাকে সামনে পায় তাকেই কোপাতে থাকে। এতে ঘটনাস্থলেই মারা যায় স্ত্রী মনিরা, শ্বাশুড়ি শেফালী বেগম ও জেঠাশ্বশুর হাজী নূর মোহাম্মদ ।

গুরুতর আহত হয়, শ্বশুর মনু মিয়া, জেঠি শ্বাশুড়ি সাহারা বেগম ও শ্যালক শাহাদত। তাদেরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা শেষে নিজ বাড়িতে নিয়ে আসে। আর সেখানেই তাদের চিকিৎসা চলছিল। পরে আজ ১৭ সেপ্টেম্বর ভোরে শ্বশুর মনু মিয়ার মৃত্যু হয়।

এমন বর্বর ঘটনায় নিহতের স্বজন ও প্রতিবেশীরা খুনি মিন্টুর সর্বোচ্চ শাস্তি দাবি করছে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস জানান, এ ঘটনা ঘটার পরপরই আমরা মূল আসামি মিন্টুকে গ্রেফতার করেছি। মামলাটি অভিযোগ দাখিলের পর্যায়ে রয়েছে। নতুন করে তার শ্বশুর মারা যাওয়ায়, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই চার্জশীট দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ