Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে ব্যবসায়ীকে রড দিয়ে পিটিয়ে সাড়ে ৫ লাখ টাকা লুট

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসীরা ইব্রাহীম হোসেন নামের এক ব্যবসায়ীর উপর হামলা চালিয়ে সাড়ে ৫ লাখ টাকা লুটে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয়, ওই ব্যবসায়ীকে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়।
গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার দাউদপুর ইউনিয়নের দেবই এলাকায় এ ঘটনা ঘটে। ব্যবসায়ী ইব্রাহীম হোসেন দেবই এলাকার মৃত আবু সিদ্দিকের ছেলে। তিনি একজন প্লট ব্যবসায়ী।
ইব্রাহীম হোসেনের ভাই ইলিয়াছ হোসেন জানান, একই এলাকার খলিলদের সঙ্গে তাদের একটি জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। শুক্রবার রাতে ওই জমি নিয়ে খলিলদের সঙ্গে তার ভাই ইব্রাহীম হোসেনের কথা কাটাকাটি হয়। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ইব্রাহীম হোসেন একটি প্লটের বায়না দেয়ার জন্য মীরপুরের উদ্দেশ্যে মটরসাইকেলে সাড়ে ৫ লাখ টাকা নিয়ে রওনা হন। এ সময় দেবই এলাকার সেলিম মিয়ার মুদিদোকানের সামনে পৌঁছুলে একই এলাকার খলিল, রাকিব, আতিক, লিমন, আশিক, আখের, দিলু, দীল মোহাম্মদসহ ৮ থেকে ১০ জনের একদল সন্ত্রাসী লাঠিসোটা ও ধারালো অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে ইব্রাহীমের উপর অতর্কিত হামলা চালায়। এসময় ইব্রাহীমকে রড ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে সঙ্গে থাকা প্লটের বায়নার সাড়ে ৫ লাখ টাকা লুটে নেয়। পরে খবর পেয়ে পরিবারের লোকজন ছুটে এসে ইব্রাহীমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
তবে, অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন। এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, এ ধরনের ঘটনার বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ