Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপাসিয়ায় মাটির ঘরের দেয়াল ধসে কলেজ ছাত্রের মৃত্যু

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২২, ৮:৫৯ পিএম

গাজীপুরের কাপাসিয়ায় পুরনো মাটির ঘরের দেয়াল ধসে নাঈম নামে এক কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় তার ছোট ভাই নাদিমও গুরুতর আহত হয়। তাদের পিতার নাম সিদ্দিকুর রহমান। তিনি একই এলাকার ফকির শাহাবুদ্দিন আদর্শ উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক।

নিহত নাঈম গাজীপুরের ভাওয়াল বদরে আলম বিশ্ববিদ্যালয়ের কলেজ থেকে ম্যাথমেটিক্সে মাস্টার্স সম্পন্ন করে চাকরির জন্য চেষ্টা করে আসছিলেন। তিনি গাজীপুরে থাকতেন। চাকরির ইন্টারভিউর দেয়ার জন্য কাগজপত্র নিতে গ্রামের বাড়ি এসেছিলেন। শুক্রবার দিবাগত রাত সোয়া বারোটার দিকে উপজেলার তরগাও ইউনিয়নের দিগদা গ্রামে মর্মান্তিক এ ঘটনা ঘটে।

পরিবারের বরাত দিয়ে কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম বলেন, শুক্রবার রাতে নাঈম ও নাদিম দুই ভাই তাদের বসতঘরে শুয়ে ছিলো। হঠাৎ রাত সোয়া বারোটার দিকে ঘরের দেয়াল ধসে দুইজনই মাটিচাপা পড়ে। পরে স্থানীয় লোকজন পুলিশ ও ফায়ার সার্ভিস তাদের উদ্ধার করিলে নাঈমের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ