Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাঙ্গলকোটে কলেজের কম্পিউটার ল্যাবের দেওয়াল ভাঙচুর

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

কুমিল্লার নাঙ্গলকোট কারিগরি ও বাণিজ্য কলেজের শেখ রাসেল কম্পিউটার ল্যাবের দেয়াল ভাঙচুরের ঘটনা ঘটছে। দুর্বৃত্তদের একটি দল ল্যাবের মালামাল লুটের উদ্দেশ্যে দেয়াল ভাঙতে পারে বলে ধারণা কলেজ কর্তৃপক্ষের। এ ঘটনায় কলেজ কর্তৃপক্ষ নাঙ্গলকোট থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
জানা যায়, নাঙ্গলকোট কারিগরি ও বাণিজ্য কলেজে শুক্রবার দিনগত রাতে দেয়াল ভাঙার আওয়াজ পেয়ে কলেজ নৈশ্য প্রহরি তৌহিদুর রহমান কলেজ অধ্যক্ষ সায়েম মাহবুবকে অবহিত করলে তিনি নাঙ্গলকোট থানা পুলিশে খবর দেয়। দুর্বৃত্তরা কলেজের মূল ফটকের দেয়াল ভাঙচুর করে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এতে শেখ রাসেল কম্পিউটার ল্যাবের অন্তত ১০ লাখ টাকার মালামাল রক্ষা পায়।
নাঙ্গলকোট কারিগরি ও বাণিজ্য কলেজ অধ্যক্ষ সায়েম মাহবুব বলেন, সময় মতো পুলিশ ঘটনাস্থলে না পৌঁছলে কলেজের শেখ রাসেল ল্যাবের ১৭টি কম্পিউটারসহ মূল্যবান জিনিসপত্র খোয়াতে হতো। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে দুর্বৃত্তদের পরিচয় সনাক্ত করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতে আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।
নাঙ্গলকোট থানার ওসি ফারুক হোসেন বলেন, রাতে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ