Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

নওগাঁর পোরশায় নিখোঁজের ১৬ ঘণ্টা পর সাদিয়া (৯) নামের এক কন্যা শিশুর ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। সাদিয়া নিতপুর ইউপির গোপালগঞ্জ গুচ্ছগ্রামের রুবেল হোসেনের মেয়ে ও নিতপুর দিয়াড়াপাড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।
জানা গেছে, গত শুক্রবার ভোর ৬টার পর গুচ্ছগ্রামের পাশে একটি পুকুরে শিশুর লাশ দেখে পুলিশকে জানায় স্থানীয়রা। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে মা-বাবা সাদিয়ার লাশ সনাক্ত করেন।
সাদিয়ার বাবা রুবেল জানান, গত বৃহস্পতিবার বিকেলের দিকে বৃষ্টির সময় ছাতা নিয়ে ঘুরতে বের হয় সাদিয়া। এরপর থেকে সে নিখোঁজ হয়। নিখোঁজের পর থেকে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। ঘটনার ১৬ ঘণ্টা পর গত শুক্রবার ভোর ৬টার সময় গ্রামের পাশের একটি পুকুর থেকে শিশু সাদিয়ার ভাসমান লাশ উদ্ধার করা হয়।
পোরশা থানার ওসি জহুরুল হক জানান, পুকুরে ডুবে শিশুটি মারা যায়। কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ