Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে এক মঞ্চে সকল ধর্মের মানুষের সমন্বয়ে সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ চত্বরে ওই সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়। সামাজিক সম্প্রীতি শোভাযাত্রার মধ্য দিয়ে সমাবেশের কার্যক্রম শুরু করা হয়। এ সময় সকল ধর্মের মানুষের মুখে ছিলো নানা সম্প্রীতির শ্লোগান।
উপজেলা নির্বাহী অফিসার মোসা. হাফিজা জেসমিনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, বিশেষ অতিথি ছিলেন, মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার কমান্ডার, উপজেলা ভাইস চেয়ারম্যান একেএম ফরিদ উল্ল্যাহ, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা হাসান পলি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহমেদ, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল হাদী, ঈশ্বরগঞ্জ থানার ওসি (তদন্ত) বন্দে আলীসহ বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা কর্মচারী ও আ.লীগের বিভিন্ন নেতৃবৃন্দ। এছাড়াও সমাবেশ ও শোভাযাত্রায় অংশ গ্রহণ করে বিভিন্ন স্কুল থেকে আসা শিক্ষক ও শিক্ষার্থীসহ ইসলামি ফাউন্ডেশনের কর্মকর্তা কর্মচারি ও শিক্ষকগণ।
উপজেলা নির্বাহী অফিসার হাফিজা জেসমিন বলেন, ঈশ্বরগঞ্জ উপজেলায় ইতোপূর্বে কখনো ধর্ম নিয়ে কোনো ধর্মের মানুষের সাথে সংঘাত হয়নি। তাই আমাদের এ উপজেলায় সামাজিক সম্প্রীতি যাতে বিনষ্ট না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। এছাড়া কোনো অপশক্তি যেন আমাদের এমন বন্ধন ছিন্ন করতে না পারে সেই দিকে খেয়াল রাখার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ