Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আসছে দেড় হাজার কোটি টাকার বৈদেশিক সহায়তা

মাধ্যম ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

দেশের একমাত্র জামানতবিহীন উদ্যোক্তা সহায়ক ঋণ বিতরণকারী ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশনের এক অবহিত করণ সভায় জানানো হয়, খুব শিগগিরই দেশে ১৫০০ কোটি টাকার একটি বৈদেশিক সহায়তা আসছে। এই অর্থে স্থানীয় উদ্যোক্তাদের তৈরি উৎপাদন সামগ্রী ইংল্যান্ডে পাঠানোর ব্যবস্থাও থাকবে।
এতে করে বৈদেশিক মুদ্রা আমদানির একটি নতুন খাতও সৃষ্টি হবে। গত শুক্রবার বিকেলে সংস্থার বগুড়া সদর অফিসে আয়োজিত স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশনের সেবা প্রদান প্রতিশ্রুতি বাস্তবায়ন কর্ম পরিকল্পনা ২০২২-২৩ শীর্ষক এই সভা মহাব্যবস্থাপক জান্নাতুন আরা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি ছিলেন সংস্থার ব্যবস্থাপনা পরিচালক মো. জাকির হোসেন। সহকারি মহাব্যবস্থাপক সালমা বেগমের সঞ্চালনায় অবহিতকরণ সভায় বক্তব্য রাখেন ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশনের আঞ্চলিক পরিচালক জি এম শাজাহান, বগুড়া সদরের সিনিয়র ম্যানেজার মো. নুর আলম, কাহালু উপজেলার সিনিয়র ম্যানেজার আতাউর রহমানসহ মিডিয়া ব্যাক্তিত্ব ও জনপ্রতিনিধিবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ