Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

মোবারকগঞ্জ সুগার মিল পরিদর্শন করলেন শিল্প সচিব জাকিয়া সুলতানা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২২, ৬:১৮ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জ মোবারকগঞ্জ সুগার মিলে শিল্প সচিব জাকিয়া সুলতানা পরিদর্শন করেছেন। শনিবার সকাল ৯ টায় সুগার মিলে পৌঁছানোর পর মিলের কর্মকর্তা ও জেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এরপর মিল গেস্ট হাউজ চত্বরে বৃক্ষ রোপন শেষে কর্মকর্তা, জেলা প্রশাসন ও সিবিএ নেতাদের নিয়ে এক মতবিনিময় সভায় মিলিত হন।

এ সময় বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের চেয়ারম্যান আরিফুর রহমান অপু ও বৃটিশ আমেরিকা বাংলাদেশ টোবাকো বাংলাদেশ এর চেয়ারম্যান গোলাম মইন উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রাজিবুল ইসলাম খান ও কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া জেরিন উপস্থিত ছিলেন।

মোবারকগঞ্জ সুগার মিলের ব্যবস্থাপনা পরিচালক রাকিব উদ্দিন খান জানান, শনিবার শিল্প সচিব মোবারকগঞ্জ সুগার মিল ও দর্শনা কেরু এন্ড কোং মিল পরিদর্শনের অংশ হিসাবে সকাল ৯ টায় প্রথম পরিদর্শনে আসেন। এ সময় মোচিক মিলের এমডি রাকিব উদ্দিন খান সুগার মিলটির বর্তমান অবস্থা তুলে ধরাসহ সার্বিক পরিস্থিতি শিল্প সচিবকে অবহিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ