Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডোমারে জাতীয় পার্টির সভাপতি চয়ন সাধারণ সম্পাদক সার্জেন্ট অব. তহিদুল

ডোমার (নীলফামারী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২২, ৫:০৪ পিএম

নীলফামারীর ডোমারে উপজেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে সভাপতি আসাদুজ্জামান চয়ন এবং সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত সার্জেন্ট তহিদুল ইসলামের নাম ঘোষণা করা হয়েছে।

১৬ সেপ্টেম্বর (শুক্রবার) বিকেলে জাতীয় পার্টির ডোমার উপজেলা শাখার দ্বি -বাষিক সম্মেলনে ডোমার উপজেলা শাখার আহবায়ক সার্জেন্ট(অবঃ) মোঃ তহিদুল ইসলাম এর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ (সৈয়দপুর কিশোরগঞ্জ) আসনের মাননীয় সংসদ সদস্য আহসান মোঃ আদেলুর রহমান আদেল এমপি

এরপর অনুষ্ঠানে ডোমার পৌর জাতীয় পার্টির সভাপতি হাবিবুল্লাহ এবং সাধারণ সম্পাদক হাসান চৌধুরীর নাম ঘোষণা করেন এমপি আদেল।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, নীলফামারী জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক রশিদুল ইসলাম, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য লেঃ কর্নেল তছলিম উদ্দিন (পি.এস.সি) নীলফামারীর জেলা জাতীয় পার্টির সদস্য সচিব এ,কে,এম সাজ্জাদ পারভেজ, জাতীয় পার্টি জেলা মহিলা দলের আহ্বায়ক তৌহিদা জ্যোতি, সদস্য সচিব শারমিন রিমা, জেলা শ্রমিক পার্টির সভাপতি বজলার রহমান, ডোমার উপজেলা জাতীয় পার্টির আহবায়ক সার্জেন্ট(অবঃ) তহিদুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান চয়ন, ডোমার উপজেলা ছাত্রসমাজের আহ্বায়ক গোলাম রব্বানী প্রমুখ।

অনুষ্ঠান সাফল্যমণ্ডিত করতে ডোমার উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মী অংশগ্রহন করেন। নতুন কমিটি পেয়ে তৃনমূলের নেতাকর্মীগণ অনেক আনন্দ প্রকাশ করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ