Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রোগের যন্ত্রণায় বৃদ্ধার আত্মহত্যা

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

যশোরের চৌগাছা উপজেলায় রোগের যন্ত্রণা সহ্য করতে না পেরে এক বৃদ্ধার আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার ভোরে যশোরের চৌগাছা উপজেলার হাকিমপুর ইউনিয়নের তজবীজপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের ছেলে শাহিনুর জানান, তার মা প্রায় এক বছর আগে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে শারীরিক ও মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েন। গতকাল শুক্রবার ভোর রাত সাড়ে ৪টার সময় ঘুম থেকে উঠে ওযু করার জন্য ঘরের বাইরে টিউবওয়েলে যান। এরপর আর ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজাখুঁজিরি এক পর্যায়ে বাড়ির পশ্চিম পাশের আমগাছে গলায় রশি দিয়ে ঝুলে থাকতে দেখে তাকে নিচে নামানোর পরপরই তিনি মারা যান।

চৌগাছা থানার এসআই বিপ্লব সরকার বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যা করেছেন বলেই ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া সঠিকভাবে বলা যাচ্ছেনা। থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ