Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে দিনমজুরকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টর, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জুয়া খেলার টাকাকে কেন্দ্র করে ৫ জুয়াড়ী মিলে আমানউল্লাহকে মারধর করে বিষ খাইয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাত ১১টায় উপজেলার কামশাইর এলাকায়। নিহতের পরিবারের দাবি, জুয়াড়ীরা তাকে পিটিয়ে জোরপূর্বক মুখে কীটনাশক ট্যাবলেট খাইয়ে দেয়।

নিহতের পরিবারের দাবি, আমানউল্লাহ দিনমজুরের কাজ করতো। কাজের ফাকে সে জুয়া খেলতো। কামশাইর বিলে ইঞ্জিন চালিত নৌকায় স্থানীয় ডিশ বাবু, সবুজ, মনির ওরফে কানা মনির, জিয়া, শাহাআলম জুয়ার আসর বসাতো। পাশাপাশি জুয়াড়ীদের টাকা দাদন দিতো। আমানউল্লাহ তাদের কাছ থেকে জুয়া খেলার জন্য টাকা দাদন নেয়। এ টাকার জন্য গত বৃহস্পতিবার বিকালে তাকে চাপ দেয়। রাতে কামশাইর বাজারে তাকে মারধর করে জোরপূর্বক কীটনাশক ট্যাবলেট খাইয়ে দেয়। খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয়রা জানান, কামশাইর এলাকায় দীর্ঘদিন ধরে জুয়ার আসর বসছে। কামশাইর এলাকায় মৃত মাহম্মদ আলীর ছেলে মনির হোসেন, মৃত নুরুন্নবীর ছেলে সবুজ, মৃত তাহের আলীর ছেলে শাহাআলম, ডিশ বাবু ও কাইলা জিয়া কামশাইর বিলে ইঞ্জিন চালিত নৌকায় জুয়ার আসর বসায়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ বলেন, শুনেছি। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ