Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় মাছের ঘের থেকে শিশুর লাশ উদ্ধার

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় মাছের ঘের থেকে নয়া মিয়া নয়ন নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের উত্তর চরপাড়া গ্রামের একটি মাছের ঘেরের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। মৃত নয়ন ওই গ্রামের লিটন খানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই শিশুর বাবা ও মা ঢাকায় থাকেন। শিশু নয়ন তার নানা বাড়ি ডাবলুগঞ্জ ইউনিয়নে থাকতো। গত বৃহস্পতিবার সকালে সে তার নানা বাড়ি থেকে দাদা বাড়ি মিঠাগঞ্জ ইউনিয়নের উত্তর চরপাড়া গ্রামে আসে। বিকালে ওই এলাকার একটি নতুন নৌকা নির্মাণের মিলাদে অংশ নেয়ার পরে সে নিখোঁজ হয়। গতকাল শুক্রবার সকালে স্থানীয়রা তার লাশ দাদা বাড়ির সংলগ্ন একটি মাছের ঘেরের পাশে দেখতে পায়। তার পিঠে আঘাতের চিহ্ন রয়েছে। পরে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে।

স্থানীয়দের ধারনা, বৃহস্পতিবার রাতের কোন এক সময় মাছের ঘেরে পানি নিস্কাশনের চুঙ্গার মুখে পড়ে সে জালে আটকে যায় এবং পিঠে আঘাতপ্রাপ্ত হয়। কারণ ওই ঘেরে পাতা জাল থেকে সে প্রায়ই মাছ সংগ্রহ করতো। তবে ঠিক কিভাবে তার মৃত্যু হয়েছে সেটি নিশ্চিত করতে পারেনি কেউ।

কলাপাড়া থানার ওসি মো. জসীম জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে। লাশের ময়না তদন্তের জন্য পটুয়াখালী প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ