Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগামীতে ৩০০ আসনে নির্বাচন করবে ইসলামী আন্দোলন

কক্সবাজারে পীর সাহেব চরমোনাই

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম পীর সাহেব চরমোনাই বলেন, কমিউনিজম, জাতীয়তাবাদ ও ধর্মনিরপেক্ষতাবাদ দুনিয়ায় শান্তি দিতে পারেনি। গণতন্ত্রের প্রবক্তা আমেরিকা সারা বিশ্বে শান্তির নীড়ে আগুন জ্বালিয়েছে। সাম্যবাদের নামে মানুষকে ধোকা দেয়া হয়েছে। ধর্মনিরপেক্ষতার নামে ভারত মুসলমানদের ভিটে ছাড়া করছে। হাজার বছরের মুসলিম ঐতিহ্য মুছে দিচ্ছে ভারত থেকে।

পীর সাহেব বলেন, অতীতে যারা দেশ শাসন করেছে এবং এখনো করছে তারা সবাই দেশের মানুষকে ধোকা দিয়েছে। সরকারের লোকেরা জনগণের টাকা লুটপাট করে বেগম পাড়ায় প্রাসাদ গড়ছে। আর দেশের মানুষ না খেয়ে মরছে। তিনি বলেন, ইসলামী আন্দোলন এখন একটি বড় দল। আগামীতে তিনশত আসনে নির্বাচন করার শক্তি অর্জন করেছে। ভারতের টিপাইমু বাঁধ নিয়ে ইসলামী আন্দোলনের কড়া প্রতিবাদের মুখে ভারত মাথা নোয়াতে বাধ্য হয়। তিনি প্রশ্ন করে বলেন, তখন কোথায় ছিল আওয়ামী লীগ? গতকাল শুক্রবার বিকেলে কক্সবাজার পাবলিক হল ময়দানে ইসলামী আন্দোলন বাংলাদেশ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। সভায় সভাপতিত্ব করেন কক্সবাজার জেলা সভাপতি মাওলানা মোহাম্মদ আলী।

দলের যুগ্ম মহাসচিব গাজি আতাউর রহমান বলেন, দেশের ভবিষ্যৎ নিয়ে মানুষ শঙ্কিত। অগণতান্ত্রিকভাবে ক্ষমতা দখলকারি এই সরকার দেশ জাতিকে বিপর্যয়ের পথে ঠেলে দিচ্ছে। দেশ শ্রীলঙ্কার পথে ধাবিত হচ্ছে। মন্ত্রী, এমপিরা বেসামাল কথা বলে দেশের মানুষের সাথে তামাশা করছে। তিনি বলেন, দেশই যদি না থাকে তা হলে দল আর রাজনীতি কোথায় করবেন। তাই পীর সাহেব চরমোনাই সব দলমতের সবাইকে নিয়ে জাতীয় সরকারের প্রস্তাব করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ