Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পুকুর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

পুকুর থেকে মীর হোসেন মীরু (৬০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। মীর হোসেন মীরু বাহরাইন প্রবাসী মিজানুর রহমানের পিতা। পুকুরে গোসল করতে গিয়ে কি কারণে তিনি মারা গেছেন তার সঠিক কারণ জানা যায়নি।

জানা যায়, কুমিল্লার নাঙ্গলকোটের বক্সগঞ্জ ইউনিয়নের শুভপুর গ্রামের বাহরাইন প্রবাসী মিজানুর রহমানের পিতা মীর হোসেন মীরু গত বৃহস্পতিবার দুপুরে বাড়ির পাশের পুকুরে গোসল করতে গিয়ে নিখোঁজ হন। ১-২ ঘণ্টা পরও তিনি ঘরে না ফেরায় বাড়ির লোকজন তাকে গ্রামে খোঁজাখুঁজি করে না পেয়ে জেলে এনে তার নিজ পুকুরে জাল ফেলে জালের মধ্যে ওই বৃদ্ধের লাশ ওঠে আসে। মীর হোসেন মীরুর কয়েক মাস পূর্বে হার্ট অপারেশন করে রিং বসানো হয়। পুকুরে বৃদ্ধের লাশ পাওয়ার খবরে এলাকার শত শত উৎসুক জনতা মীর হোসেন মীরুর বাড়িতে ভিড় করে। বক্সগঞ্জ ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ বলেন, বিষয়টি আপনাদের মাধ্যমে জেনিছি। বিস্তারিত খোঁজ নিয়ে দেখবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ