Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে ৫ দিন পর কিশোরী উদ্ধার

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

মির্জাপুরে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর কল পেয়ে ৫ দিন ধরে আটক এক কিশোরীকে উদ্ধার করেছে থানা পুলিশ। গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের বিল্লাল মিয়ার বাড়ি থেকে তাকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অপরাধে সাহিদা বেগম (৪৮) নামে এক নারীকে আটক করে এক বছরের সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আমিনুল ইসলাম বুলবুল। সাহিদা বেগম বেলতৈল গ্রামের বিল্লাল হোসেনের স্ত্রী।

মির্জাপুর থানার এসআই সোহেল মিয়া জানান, গত বৃহস্পতিবার বিকেলে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর তথ্যের ভিত্তিতে বেলতৈল গ্রামে অভিযান চালান।

উদ্ধার হওয়া কিশোরী জানান, গত শনিবার বিকেলে তাকে নানা প্রলোভন দেখিয়ে সাহিদা বেগম তাঁর বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে তরল পদার্থ জাতীয় কিছু পান করান। এরপর ওই কিশোরী অচেতন হয়ে পড়ে। এভাবে প্রতিদিন সকাল-বিকেল তাকে তরল পানীয় পান করিয়ে অচেতন করে রাখা হতো। এভাবেই কেটে যায় ৫ দিন।

কিশোরীর পরিবারের সদস্যরা জানান, গত বৃহস্পতিবার আসামির বাড়ির পাশে কিশোরীর পরিচিত এক ব্যক্তি টিওবওয়েল স্থাপন করতে আসেন। সেখানে কিশোরীকে দেখে তার সঙ্গে গোপনে কথা বলে আটকের বিষয়টি জানতে পারেন। পরে ওই ব্যক্তি কিশোরীর বাবাকে ফোনে জানালে তিনি জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ কল দিয়ে ঘটনা জানান। পরে মির্জাপুর থানা পুলিশ এ কল পেয়ে কিশোরীকে সেখান থেকে তাকে উদ্ধার করে। উপ-পরিদর্শক সোহেল মিয়া জানান, আটক নারীর বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে মির্জাপুর থানার ওসি শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, আটক নারীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক বছরের বিনাশ্রম সাজা দেয়ার পর জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ