Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলপুরে ৬ দিনেও মিলেনি কবরস্থান থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত নারীর লাশের পরিচয়

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ১০:৫৪ পিএম

ময়মনসিংহের ফুলপুরে কবরস্থানের ঝোপঝাড় থেকে উদ্ধার হওয়া বস্তাবন্দী অজ্ঞাত নারীর (২৮) লাশের পরিচয় ৬ দিনেও মিলেনি।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান, গত ১০ সেপ্টেম্বর সকাল ১১টার দিকে ফুলপুর উপজেলার বওলা ইউনিয়নের বওলা পূর্বপাড়া গ্রামের ফজলুর রহমানের বাড়ির দক্ষিণ পাশে একটি পারিবারিক কবরস্থানে স্থানীয়রা লাশের গন্ধ পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ সে কবরস্থানের ঝোপঝাড় থেকে বস্তাবন্দী অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন। ওই নারীর পরনে ছিল গোলাপি রংয়ের সেলোয়ার, গায়ে ছিল সূতি ছাপা গোলাপি, কালো, বেগুনি ও কমলা মিশ্রণ রংয়ের কামিজ। গলায় গোলাপি রংয়ের ওড়না প্যাঁচানো ছিল। ময়না তদন্ত শেষে পরিচয় না পাওয়ায় অজ্ঞাত হিসেবে ঐ নারীর লাশ আঞ্জুমানের কবরস্থানে দাফন করা হয়। পরে দঃ বি: ৩০২/২০১/৩৪ ধারায় ফুলপুর থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা নং- ১৬, তারিখ-১১/০৯/২০২২। লাশ উদ্ধারের ৬ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি। তাই লাশের পরনের কাপড় ও বর্ণনা দেখে কেউ কোন তথ্য বা পরিচয় জানতে পারেন তাহলে ওসি ফুলপুর থানা, মোবাইল নং-০১৩২০১০৩৪৫১. ০১৩২০১৯৩৪৫২.জানানোর জন্য অনুরোধ করা হয়েছে।

এ ব্যাপারে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, লাশটি সনাক্ত করতে না পারায় এ ব্যাপারে পরবর্তী কার্যক্রমের জন্য আমরা সামনে এগুতে পারছি না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ