Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরার কালিগঞ্জে শ্যালকের কোদালের কোপে ভগ্নীপতি নিহত

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৯:৫৮ পিএম

সাতক্ষীরার কালিগঞ্জে ঘেরের জমি নিয়ে বিরোধে শ্যালক ফজর আলীর কোদালের কোপে ভগ্নীপতি শামসুর রহমান গাজী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন নিহতের স্ত্রী মাজিদা খাতুন। নিহতের বাড়ি কালিগঞ্জের রঘুনাথপুর গ্রামে। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় কালিগঞ্জ উপজেলা হাসপাতালে তিনি মারা যান।

কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, স্ত্রী মাজিদার পৈতৃক সম্পত্তি থেকে বঞ্চিত করায় শ্যালক ফজর আলীর সাথে বিরোধ চলছিল শামসুর রহমানের। সম্প্রতি শামসুর গাজীকে ঘের থেকে উচ্ছেদের পায়তারা করছিল শ্যালক। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে কোদাল দিয়ে শামসুর গাজীর ঘাড়ে, পিটে,মাথায় কোদালের কোপ মারে শ্যালক ফজর আলী। এ সময় শামসুর গাজীর স্ত্রী মাজিদা ঠেকাতে এলে তাকেও বেধরক পিটিয়ে আহত করা হয়। পরে স্থানীয়রা তাদের কালিগঞ্জ স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসাধিন অবস্থায় সন্ধ্যায় শামসুর গাজীর মৃত্যু হয়। এঘটনায় থানায় এখনো মামলা হয়নি বলে জানান পুলিশের এই কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ