Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

এসএসসি পরীক্ষায় দায়িত্বে অবহেলার অভিযোগে ৫ শিক্ষককে বহিষ্কার

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় ২০২২ সালের এসএসসি ও দাখিল পরীক্ষা কেন্দ্রে দায়িত্বে অবহেলার অভিযোগে ৫ জন শিক্ষককে বহিস্কার করেছে উপজেলা প্রশাসন। গতকাল নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আবু বক্কর সিদ্দিকী উপজেলার তিনটি পরীক্ষা কেন্দ্র থেকে ৫ জন শিক্ষককে বহিস্কার করেন। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মোকলেছুর রহমান এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

বহিস্কৃত শিক্ষকরা হলেন- মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে দায়িত্বরত ডালবুগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. শাহ আলম, হাজীপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহজালাল, কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে দায়িত্বরত মুসুল্লীয়াবাদ একে মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. জিয়াউর রহমান এবং মেয়াজ্জেমপুর ছালেহিয়া আলিম মাদরাসা পরীক্ষা কেন্দ্রে দায়িত্বরত নূরপুর দাখিল মাদরাসার সহকারী মৌলভী আ. রহমান ও তারিকাটা দাখিল মাদরাসার সহকারী মৌলভী মো. জামাল হোসেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আবু বক্কর সিদ্দিকী বলেন, পরীক্ষা কেন্দ্রে যথাযথ দায়িত্ব পালনে গাফেলতির কারণে এসব শিক্ষকদের বহিস্কার করা হয়।

এদিকে এসএসসি পরীক্ষার প্রথম দিন এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় পরীক্ষা কেন্দ্রে অনুপস্থিত ছিল ১৭ জন পরীক্ষার্থী, দাখিল ২৬ ও এসএসসি ১৮ জন পরীক্ষার্থী। উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. মনিরুজ্জামান খান এ তথ্য নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ