Inqilab Logo

শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পরিত্যক্ত রুমে এসএসসি পরীক্ষা ফ্যান খুলে পরীক্ষার্থীর মাথায়

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

ঝিনাইদহের শৈলকুপায় এসএসসি পরীক্ষা চলাকালে সিলিং ফ্যান খুলে রাকিবুল হাসান ইমন নামে এক পরীক্ষার্থী আহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার উপজেলার শেখপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থী ইসলামী বিশ্ববিদ্যালয় ল্যাব. স্কুল এন্ড কলেজের নিয়মিত ছাত্র।

জানা গেছে, শেখপাড়া প্রাথমিক বিদ্যালয়ে পরিত্যক্ত ক্লাসরুমে এসএসসি পরীক্ষার কেন্দ্র করা হয়েছে। অনেকদিন সিলিং ফ্যানগুলো না চালানোর ফলে পরীক্ষার সময় ঘুরতে ঘুরতে ফ্যানটি রাকিবুলের উপর পড়ে।
এ ঘটনায় ওই শিক্ষার্থী গুরুতর আহত হলে তাকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে করে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রে নিয়ে চিকিৎসা দিয়ে আবার পরীক্ষা কেন্দ্রে নিয়ে আসা হয়।

আহত শিক্ষার্থীর সহপাঠীরা জানান, পরিত্যক্ত স্কুল ভবনে কেন্দ্র করায় এই ঘটনা ঘটেছে। ফলে রাকিবুলের ঘণ্টা খানেক সময় নষ্ট হয়ে গেছে। তার মাথায় গুরুতর আঘাত লেগেছে।

এ বিষয়ে শেখপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেসপাতি বেগম জানান, আমাদের কাছে না শুনেই পরিত্যক্ত ক্লাসরুমে পরীক্ষার কেন্দ্র করা হয়েছে। এ বিষয়ে আমি কিছু বলতে পারবো না।

কেন্দ্র সচিব ও শেখপাড়া রাহাতন নেছা গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মাসুদ করিম গণমাধ্যম কর্মীদের সাথে এ বিষয়ে কথা বলতে রাজী হননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ