Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোলায় নিহত ছাত্রদলের সভাপতির পরিবারকে আর্থিক সহায়তা দিলো জেলা ছাত্রদল

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

ভোলায় পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় নিহত জেলা ছাত্রদলের সভাপতি মো. নুরে আলমের পরিবারের পাশে দাঁড়িয়েছে ভোলা জেলা ছাত্রদল। গতকাল দুপুরে নিহত ছাত্রদলের সভাপতি নূরে আলমের বাড়িতে গিয়ে জেলা ছাত্রদলের পক্ষ থেকে জেলা বিএনপি ও ছাত্রদলের নেতৃবৃন্দ ওই নেতার পরিবারের সদস্যদের হাতে আর্থিক সহায়তা তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা বিএনপিসাধারণ সম্পাদক হারুনুর রশিদ ট্রুম্যান, যুগ্ম সাধারণ সম্পাদক আবু নোমান মোহাম্মদ সফিউল্লাহ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আল-আমিন হাওলাদার, সহ-সভাপতি জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক নিয়াজ মিয়াজি, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম শরীফ, সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আব্দুল্লাহ আল রাসেল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাখাওয়াত শাকিল, সদস্য সচিব সাজ্জাদ হোসেন মুন্না, জেলা ছাত্রদল নেতা নূর মোহম্মদ রুবেল, পৌর ছাত্রদলের আহ্বায়ক জাকারিয়া মঞ্জু, সদস্য সচিব জাকারিয়া বেলাল, ভোলা সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মো. জানে আলম আকাশ প্রমুখ।

জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম শরীফ জানান, আমরা ভোলা জেলা ছাত্রদল পক্ষ থেকে আমাদের নিহত জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলম ভাইয়ের পরিবারকে ২ লাখ টাকা সহায়তা দিয়েছি। ভবিষ্যতেও তার পরিবারের পাশে থেকে জেলা ছাত্রদলের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ