Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মৌলভীবাজারে চোর সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত

মৌলভীবাজার জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

মৌলভীবাজার সদর উপজেলার পূর্ব কদুপুরে ভোর রাতে গণপিটুনিতে সায়েম নামের এক যুবক নিহত হয়েছে। স্থানীয়দের ভাষ্য মতে, বৃহস্পতিবার ভোর রাত ৪টার দিকে পূর্ব কদুপুর গ্রামের রাজকুমার পাচীর বাড়ির একটি কক্ষে চুরির জন্য প্রবেশ করলে বাড়ির লোকজন সায়েমকে আটক করে। এসময় তার সাথে থাকা ২ থেকে ৩ জন পালিয়ে যায়। পরে আটক সায়েমকে গিয়াসনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বাড়িতে নিয়ে যাওয়ার পথে কদুপুর এলাকার এলপিজি পাম্পের সম্মুখে উত্তেজিত জনতার গণপিটুনিতে গুরুতর আহত হন। আহত অবস্থায় স্থানীয়রা মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত. ঘোষণা করেন। গিয়াসনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান গোলাম মোশাররফের জানান, ছায়েম চুরির অভিযোগে কারাগারে ছিলেন। ১ সপ্তাহ আগে জামিনে বেরিয়ে আবার চুরি শুরু করেন তিনি। চুরির অভ্যাসের কারণে এলাকার মানুষ ছায়েমের ওপর ক্ষুব্ধ ছিল। পুলিশ জানায়, নিহত সায়েমের বিরুদ্ধে চুরি ও ছিনতাইয়ের একাধিক মামলা রয়েছে। এঘটনায় পুলিশ ৩ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

মৌলভীবাজার মডেল থানার ওসি মো. ইয়াছুনুল হক জানান, নিহতের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। বিষটি তদন্ত করে দেখা হচ্ছে। বৃহস্পতিবার ভোর রাত ৩টার দিকে ঘটনাস্থল থেকে ছায়েমের লাশ উদ্ধার করা হয়। তার লাশ ময়নাতনদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ