Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরে জেলা পরিষদের প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৯:০৫ পিএম

শেরপুর জেলা পরিষদ নির্বাচনের মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে মোট ৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে দলের নেতাদের সাথে নিয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সংগঠনের জেলা সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল জেলা প্রশাসক সাহেলা আক্তারের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন। অপরদিকে বিদ্রোহী প্রার্থী ও বর্তমান জেলা পরিষদের প্রশাসক জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবীর রুমান জেলা নির্বাচন অফিসে মনোনয়ন পত্র দাখিল করেন। গত নির্বাচনেও দলীয় প্রার্থী এডভোকেট চন্দন কুমার পালের সাথে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন হুমায়ুন কবীর রুমান।

একইদিন বিকেলে জেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিল করেন জাপা নেতা ইলিয়াছ উদ্দিন। এছাড়া বুধবার দুপুরে একই অফিসে মনোনয়নপত্র দাখিল করেন জেলা পরিষদের সাবেক সদস্য জাকারিয়া বিষু।

এদিকে জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার শানিয়াজ্জামান তালুকদার জানান, ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে পর্যন্ত চেয়ারম্যান পদে মোট ৪ জন প্রার্থী। সাধারণ সদস্য পদে ১৯ জন এবং সংরক্ষিত সদস্য পদে ৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। সাধারণ সদস্য পদে ১ নং ওয়ার্ডে ৫ জন, ২ নং ওয়ার্ডে ৩ জন, ৩নং ওয়ার্ডে ৩ জন, ৪নং ওয়ার্ডে ৫ জন ও ৫ নং ওয়ার্ডে ৩জনসহ সর্বমোট ১৯ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে ১নং ওয়ার্ডে ৪ জন ও ২নং ওয়ার্ডে ৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

এ ব্যাপারে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা সাহেলা আক্তার জানান, জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন করতে জেলা প্রশাসন বদ্ধপরিকর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ