Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘বীরত্ব’ দেখার আহ্বান জানালেন শাকিব খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৬:০৬ পিএম

আগামীকাল ১৬ সেপ্টেম্বর দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে সাইদুল আলম রানা পরিচালিত সিনেমা ‘বীরত্ব’। এ সিনেমাতে প্রথমবারের মত জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক ইমন ও নবাগতা নিশাত সালওয়া। এ জুটির প্রথম সিনেমার জন্য অন্তর্জালে শুভকামনা জানিয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। সেই সাথে দর্শকদের হলে গিয়ে এই সিনেমাটি দেখার আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লিখেন, দেশের সিনেমা হলে শুক্রবার মুক্তি পাচ্ছে স্নেহের ইমন অভিনীত সিনেমা ‘বীরত্ব’। অভিনন্দন এবং শুভকামনা এই সিনেমার পুরো টিমের প্রতি। সামনে নানান ধরনের গল্পে আরও ভালো ভালো সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। সবাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুন, বাংলা সিনেমার সাথে থাকুন। জয় হোক বাংলা সিনেমার।

শাকিব খানের এ পোস্টটি শেয়ার করে ইমন লিখেন, আমাদের সুপারস্টার শাকিব ভাইয়া।

অন্যদিকে এ ছবি দিয়ে ঢালিউডে অভিষেক হতে যাচ্ছে নিশাত সালওয়ার। তিনিও শাকিবের পোস্টটি শেয়ার করে লিখেন, অসংখ্য ধন্যবাদ সুপারস্টার শাকিব খান ভাইয়া।

পিংপং এন্টারটেইনমেন্টের প্রযোজনায় সিনেমাটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইস্তেখাব দিনার, নিপুণ আক্তার, আহসান হাবিব নাসিম, জয়ন্ত চট্টোপাধ্যায়, কচি খন্দকার, বর্দা মিঠু মনিরা আক্তার মিঠু, আরমান পারভেজ মুরাদ, শিল্পী সরকার অপু, সাবিহা জামান, হান্নান শেলি, পীরজাদা শহিদুল হারুন, তানভীর রিজভী, জেসমিন আক্তার, স্বর্ণা, প্রনব ঘোষ, প্রিয়ন্তি গোমেজ, রিমু, জাহাঙ্গীর আলম ও শিশু শিল্পী মুনতাহা এমেলিয়া সহ অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ