Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকায় সালমান খানের ফ্যাশন ব্র্যান্ডের আউটলেট উদ্বোধন করলেন সোহেল খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৫:৫৫ পিএম

এবার বলিউড সুপারস্টার সালমান খানের ফ্যাশন ব্র্যান্ড বিয়িং হিউম্যান ক্লোদিংয়ের শাখা উদ্বোধন হলো রাজধানীর বনানীতে। আজ (১৫ সেপ্টেম্বর) দুপুর ২টায় এই শাখার উদ্বোধন করেন সালমানের ছোট ভাই সোহেল খান। এর আগে শো রুমের সামনে নেচে গেয়ে সোহেলকে অভ্যর্থনা জানানো হয়। এরপর ফিতা কেটে শোরুম উদ্বোধন করেন তিনি।

এ সময় সোহেল খান বলেন, বিয়িং হিউম্যান ক্লোদিং চ্যারিটির একটি অংশ। যদি ভালো সাড়া পাওয়া যায় তাহলে ঢাকায় আরও কিছু শাখা করার ইচ্ছা আছে। আমরা এটাকে পৃথিবীজুড়ে ছড়িয়ে দিতে চাই।

‘বিইং হিউম্যান বাংলাদেশ’-এর ফেসবুক পেজ থেকে এই আউটলেটের কথা আগেই জানিয়েছিলেন সালমান খান। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে এক ভিডিও বার্তায় সালমান খান বলেন, হাই বাংলাদেশ। তোমাদের জন্য একটি সারপ্রাইজ আছে। আর সেটি হচ্ছে ‘বিইং হিউম্যান ক্লথিং’ ঢাকার বনানীতে চালু হতে যাচ্ছে।

তারই অংশ হিসেবে বৃহস্পতিবার দুপুরে বনানীর আউটলেটে হাজির হন সোহেল খান। তাকে নেচে-গেয়ে বরণ করে নেন একদল নৃত্যশিল্পী। এসময় সোহেল খান নিজেও খানিকটা নেচে সঙ্গ দেন নৃত্যশিল্পীদের।

বিয়িং হিউম্যান ক্লোদিং মূলত সালমান খানের ফাউন্ডেশন বিয়িং হিউম্যানের একটি অংশ। ফাউন্ডেশনটি চালু হয় ২০০৭ সালে। এটি একটি নিবন্ধিত দাতব্য ট্রাস্ট এবং সুবিধাবঞ্চিতদের জন্য শিক্ষা ও স্বাস্থ্যসেবার ক্ষেত্রে কাজ করে। এরই অংশ হিসেবে বিয়িং হিউম্যান ক্লোদিং চালু হয় ২০১২ সাল থেকে। বিয়িং হিউম্যান ফাউন্ডেশনের উদ্দেশ্যকে এগিয়ে নিতেই প্রতিষ্ঠিত হয় ক্লোদিং, এমনটাই জানা গেছে বিয়িং হিউম্যান ক্লোদিংয়ের ওয়েবসাইটে।



 

Show all comments
  • Harunur Rashid ১৫ সেপ্টেম্বর, ২০২২, ১০:৫৫ পিএম says : 0
    These khans needs to move to Bangladesh. Kissing modi's ass ain't working. Let these RSS thugs take their people back to cave.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ