Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নগর স্টেডিয়ামে শাহ্ মোয়াজ্জেম হোসেনকে গার্ড অব অনার প্রদান

শ্রীনগর(মুন্সীগঞ্জ)সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৪:৪৮ পিএম

ভাষা সৈনিক,মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশের জাতীয় সংসদের প্রথম চিফ হুইপ, সাবেক উপ প্রধানমন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ্ মোয়াজ্জেম হোসেকে শ্রীনগর স্টেডিয়ামে গার্ড অব অনার প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হোসেন পাটওয়ারী গার্ড অব অনার প্রদান করেন। পরে সেখানেই তার দ্বিতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

দুপুর ২টায় জানাজা দেওয়ার ঘোষণা থাকলেও দুপুর ১২টা থেকে রাজনৈতিক নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ জড়ো হতে থাকে। দ্বিতীয় জানাজার আগে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়,শাহ্ মোয়াজ্জেম হোসেন এর বহুদিনের সহকারী বিএনপি নেতা আনোয়ার হোসেন ভূইয়া।
শ্রীনগর উপজেলার দোগাছি গ্রামের সন্তান শাহ্ মোয়াজ্জেম হোসেনের দ্বিতীয় জানাজায় আরো অংশ নেন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম,বিএনপির সিনিয়র নেতা শফি বিক্রমপুরী, সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপু, মুন্সীগঞ্জ জেলা বিএনপিসাধারণ সম্পাদক কামরুজ্জামান রতন, শ্রীনগর উপজেলা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম মৃধা, শ্রীনগর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মমিন আলী,সিরাজদিখান উপজেলা বিএনপির আহবায়ক শেখ মোঃ আব্দুল্লাহ, ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, আঃ বারেক খান বারী, হামিদুল্লাহ খান মুন, শ্রীনগর উপজেলা যুবদলের সভাপতি জয়নাল আবেদীন মৃধা জেমস,বিএনপি নেতা মুহাম্মদ জাহাঙ্গীর খান,এমএস জামান সিমু, মঈন ঢালী,নজরুল ইসলাম নাদিম, রজিন প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ