Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র জমা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ২:২৩ পিএম

আসন্ন জেলা পরিষদের নির্বাচনে মনোনয়নপত্র জমার শেষ দিনে নোয়াখালীতে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য পদে মনোনয়ন পত্র জমা দিচ্ছেন প্রার্থীরা। শেষ তথ্য পাওয়া পর্যন্ত চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী আবদুল ওয়াদুদ পিন্টুসহ ৪ জন মনোনয়ন জমা দিয়েছেন।
বৃহস্পতিবার বিকেল পর্যন্ত জেলা নির্বাচন ও জেলা রিটার্নিং কর্মকর্তার (ডিসি) কার্যালয়ে চলবে এ মনোনয়ন জমা। তথ্য নিশ্চিত করেছেন, জেলা নির্বাচন কর্মকর্তা মেসবাহ উদ্দিন।
জেলা নির্বাচন কার্যালয়ের তথ্যমতে, আসন্ন জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন, সাধারন সদস্য পদে ৪৫জন ও সংরক্ষিত সদস্য পদে মনোনয়ন পত্র নিয়েছেন ১৮জন। যার মধ্যে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন নোয়াখালী শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, নির্বাচন কার্যালয়ে সাবেক সদস্য আলাবক্স তাহের টিটু ও মুশফিকসহ ৪ জন। মনোনয়ন চুড়ান্ত জমা হওয়ার পর মোট প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে।
উল্লেখ্য, চলতি বছরের আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে। জেলায় মোট ভোটার সংখ্যা ১৩০৬জন, যারমধ্যে পুরুষ ৯৯৮আর নারী ভোটার রয়েছেন ৩০৮ জন। নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ