Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টেকনাফে র‍্যাব এর হাতে ৫০ লাখ টাকার ক্রিস্টাল মেথসহ ১ মাদক কারবারী আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২২, ১০:২৯ পিএম

টেকনাফে অভিযান চালিয়ে ভয়ানক মাদক ক্রিস্টাল মেথ আইসসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৫ এর সদস্যরা। পরিস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় অন্য সহযোগীরা। গতকাল কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হোয়াইক্যং বাজার সংলগ্ন মোল্লাপাড়া এলাকায় উক্ত অভিযান পরিচালনা করা হয় বলে র‍্যাবের এক প্রেস নোটে জানানো হয়।

টেকনাফ উপজেলার হোয়াইক্যং ২নং ওয়ার্ডের শামসুল আলমের ছেলে মোঃ ফারুক (২২) কে ৪৯৫ গ্রাম ক্রিস্টাল মেথ আইসসহ আটক করে এলিট ফোর্স র‍্যাব-১৫, যার আনুমানিক মুল্য ৫০ লক্ষ টাকা। অভিযান পরিচালনার সময় ১৪ নং রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা পালিয়ে যায় বলে জানা যায়।

বুধবার (১৪ সেপ্টেম্বর) কক্সবাজার র‌্যাব-১৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, টেকনাফ থানাধীন হোয়াইক্যং বাজার সংলগ্ন মোল্লাপাড়া এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিল । ওই সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল উক্ত স্থানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে দুইজন ব্যক্তি দৌড়ে পালানোর সময় মোঃ ফারুক(২২), পিতা- শামসুল আলম, সাং- হোয়াইক্যং, ওয়ার্ড নং-০২, ইউপি- হোয়াইক্যং, থানা-টেকনাফ, জেলা- আটক করা হয়। এ সময় ১৪ নং রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা বর্তমানে হোয়াইক্যং একই এলাকায় থাকা আওয়াল হাকিম প্রকাশ ওয়াল হাকিম এর ছেলে মঞ্জুর (৩৫) পালিয়ে যায়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটক ব্যক্তির দেহ তল্লাশী করে তার হাতে থাকা কালো পলিথিন ব্যাগের ভেতর হতে সাদা পলিথিন দ্বারা মোড়ানো অবস্থায় ৪৯৫ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করা হয়। যার মূল্য অনুমানিক ৫০ লক্ষ টাকা এবং মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ২টি মোবাইল এবং নগদ টাকা উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ