Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

চার মাদকসেবী আটক

| প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : আড়াইহাজার থানা পুলিশ ৪ মাদকসেবীকে আটক করেছে। সোমবার রাতে উপজেলার হাইজাদী ইউনিয়নের নারান্দী গ্রাম থেকে এদের আটক করা হয়। আটককৃতরা হলো- হান্নান, আমিন, শরফত আলী ও কামরুল ইসলাম। আড়াইহাজার থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, ৭/৮ জনের একটি দল নারান্দীতে মাদকের আসর জমিয়েছিল। গোপনে খবর পেয়ে সেই আসর থেকে ৪ জনকে আটক করা হলেও বাকিরা পালিয়ে যায়। আটককৃতদের সকলের বাড়ি হাইজাদী ইউনিয়নের নারান্দী গ্রামে। এই ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
এডভোকেসি সভা
জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে গত সোমবার বিকালে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের হল রুমে এডভোকেসি সভা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শরিফ হোসেন খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান জোসনা খাতুন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ হাবিব ইসমাইল ভুইয়া, গাইনী চিকিৎসক ডাঃ শান্তা ত্রিবেদী প্রমুখ। সভায় আবাসিক মেডিকেল অফিসার ডাঃ হাবিব ইসমাইল ভূঁইয়া জানান, ১০ ডিসেম্বর  উপজেলার ১০ ইউনিয়ন ও ২টি পৌর সভায় ৫৭ হাজার শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ