Inqilab Logo

রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মুহ: সাদেক কুরাইশীর মনোনয়ন জমা

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২২, ৭:১৪ পিএম

 আসন্ন জেলা পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক মুহা সাদেক কুরাইশর মনোনয়ন পত্র জমা করেছেন।
আজ বুধবার তিনি জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমানের কাছে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে মনোনয়ন জমা করেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান বাবলু, মাহাবুবুর রহমান খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক আসম গোলাম ফারুক রুবেল, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর, জেলা কৃষকলীগের সভাপতি পবারুল ইসলাম, বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, রানিশংকৈল উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ সহিদুল হকসহ জেলা ও বিভিন্ন উপজেলার আওয়ামীলীগের সহযোগি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
উল্লেখ্য গত শনিবার রাতে আওয়াামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী চূড়ান্ত করা হয়। আগামী ১৭ অক্টোবর এ নির্বাচন অনুষ্ঠিত হবে ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ