Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মতলব নায়েরগাঁওে বাজারে দুর্ধর্ষ ডাকাতি

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২২, ১০:৩৯ পিএম

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও বাজারে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ১২ সেপ্টেম্বর দিবাগত রাত আনুমানিক ৪টায় বাজারের পাহারাদারদেরকে হাত-পা বেধে এ দুর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে বলে বাজারের ব্যবসায়ী ও পুলিশ সূত্রে জানা যায়।

ডাকাত দলের সদস্যরা বাজারের নূর উদ্দিনের মোবাইলের দোকান, লক্ষ্মন মাঝির রাত্রী স্বর্ণ শিল্পালয়, নিত্যু স্বর্ণকারের পলি স্বর্ণ শিল্পালয়, রিংকু বণিকের লোকনাথ শিল্পালয় এবং কেশব মাঝির প্রিতম স্বর্ণ শিল্পালয়ের তালা ভেঙ্গে ডাকাতি করে। ডাকাত দলের সদস্যরা প্রায় ৭ লাখ টাকা স্বর্ণালঙ্কার, মোবাইলসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়।

পরে পাহারাদারের ডাক-চিৎকারে বাজারের ব্যবসায়ী ও আশেপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে এবং ডাকাতদলের সদস্যরা পালিয়ে যায়।

ঘটনাটি থানা পুলিশকে অবহিত করলে ১৩ সেপ্টেম্বর ঘটনাস্থল পরিদর্শন করেন চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অভিযান) মোঃ মাইনুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াসির আরাফাত, মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়াসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী রিংকু বণিক জানান, আমার দোকানে থাকা স্বর্ণালঙ্কারসহ অনেক মালামাল নিয়ে গেছে। বাজারের পাহারাদারকে হাত-পা বেধে এ ঘটনাটি ঘটিয়েছে।

মতলব দক্ষিণ থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এ ব্যাপারে এখনও পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ