Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় সাপের ছোবলে নববধূ ও শাশুড়ির মৃত্যু

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

 কুষ্টিয়ার খোকসায় একই রাতে সাপের ছোবলে নববধূ ও তার শাশুড়ির মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে প্রথমে নববধূ কামরুন্নাহার ও পরে শাশুড়ি জয়নব বেগম চিকিৎসাধীন অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মারা যান।
জয়ন্তী হাজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাকিব খান টিপু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার দিবাগত রাতে তার ইউনিয়নের মামুদানীপুর গ্রামের গৃহকর্তা আব্দুস ছাত্তারের পরিবারের লোকেরা রাতের খাবার খেয়ে ঘুমতে যান। রাত ২টার পর নববধূ কামরুন্নাহার ও শাশুড়ি জানান তাদের মাজা এবং হাতে কিসে যেনো কামড় দিয়েছে। রাতেই ওঝা ডেকে তাদের চিকিৎসা করানো হয়। পরবর্তিতে সকাল সাড়ে ৬টার দিকে তাদেরকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থা গুরুতর হয়ে পড়লে তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তারা মৃত্যুবরণ করেন। জানা যায়, মাত্র ৬ মাস আগে কামরুন্নাহারের বিয়ে হয়েছে।
খোকসা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কামরুজ্জামান সোহেল জানান, দুজনকেই একেবারে মুমূর্ষ অবস্থায় ভোরে হাসপাতলে নিয়ে আসেন স্বজনরা। প্রাথমিকভাবে ধারণা করা হয় তাদের সাপে কেটেছে। তবে বিষয়টি নিশ্চিত করা ও উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু অনেক দেরি হয়ে যাওযায় বিষক্রিয়া সারা শরীরে ছড়িয়ে পড়ে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ