Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় চিংড়িতে অপদ্রব্য পুশ অর্ধলক্ষ টাকা জরিমানা

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

 রফতানীযোগ্য চিংড়ি মাছে অপদ্রব্য পুশ করার অভিযোগে ৫ জনকে ৫২ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে র‌্যাব। গত সোমবার রূপসা উপজেলার জাবুসা মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের এ অর্থদÐ দেওয়া হয়। এ সময় র‌্যাবের সাথে উপজেলা মৎস্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
র‌্যাব-৬ জানান, গোপন সংবাদের মাধ্যমে তারা জানতে পারে রূপসা উপজেলার জাবুসা মধ্যপাড়া এলাকায় চিংড়ি মাছে অপদ্রব্য পুশ করা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আলাউদ্দিন গাজীকে ৫ হাজার টাকা, সালমা বেগমকে ৩৫ হাজার টাকা, মো. রানাকে ৫ হাজার টাকা, মো. মামুনকে ৩ হাজার টাকা, বাবু শেখকে ৪ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। অপদ্রব্য পুশ করা ১০০ কেজি চিংড়ি মাছ, জেলী পাউডার, জেলী ও এসব কাজে ব্যবহৃত সরঞ্জামদি জব্দ করে তা ধ্বংস করা হয়।
প্রসঙ্গত, রফতানীযোগ্য চিংড়ির ওজন বাড়ানোর জন্য খুলনাঞ্চলের এক শ্রেণীর ব্যবসায়ী দীর্ঘদিন ধরে নানা ধরণের অপদ্রব্য পুশ করে আসছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ