Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

দৌলতখানে ইমামসহ ৩ অপমৃত্যু

দৌলতখান (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

ভোলার দৌলতখানে গত এক সপ্তাহে মসজিদের ইমামসহ গলায় ফাঁস লাগিয়ে পৃথকভাবে দুটি আত্মহত্যা ও একটি হত্যার ঘটনা ঘটেছে। এনিয়ে দৌলতখান উপজেলা জুড়ে আতঙ্ক বিরাজ করছে।
নিহতরা হলেন, জোসনা বেগম (২৬) তিনি চরপাতা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মাকছুদের স্ত্রী। আব্দুল হালিম (২৪) তিনি মসজিদের ইমাম। গতকাল মঙ্গলবার সকালে দৌলতখান থানা পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। এসময় তার লাশর কাছে একটি চিরকুট পাওয়া যায়। উপজেলার চরখলিফা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের হাসমত ব্যাপারী বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আব্দুল হালিম ভোলা ভেলুমিয়া এলাকার ফারুক ফরাজীর ছেলে। তারা দুজনে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।
অন্যদিকে রতনা বেগম (১৯) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী রাসেল ও শাশুড়ি নিলু বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। গত ১১ সেপ্টেম্বর উপজেলার চরখিলফা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের রতন ব্যাপারী বাড়িত এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ রতনা বেগম উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ফরাজী বাড়ির নসু ব্যাপারীর মেয়ে।
দৌলতখান থানার ওসি জাকির হোসেন জানান, নিহতদের লাশ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে। গত এক সপ্তাহে এ তিনটি মৃত্যুতে দৌলতখান জুড়ে চাঞ্চল্যর সৃষ্ট হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ