Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে ডাকাত দলের ৪ সদস্য গ্রেপ্তার প্রাইভেট কার আটক

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৬, ১:৪০ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে যানবাহনে ডাকাতির প্রস্তুতি কালে ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ডাকাতি কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো ক ০৩-১৯০১) ৬টি লোহার রড ও প্লাস্টিকের রশি উদ্ধার করে পুলিশ।

সোমবার রাত সাড়ে নয়টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মির্জাপুর বাইপাসের পোষ্টকামুরী চরপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ডাকাত দলের সদস্যরা হলো রাজশাহী জেলার বাঘা উপজেলার পলাশী পাথরপুর গ্রামের হাসেম কাজীর ছেলে মো. মফিজ কাজী (৩৮) সে সাভারের রাজাশন মধ্যপাড়া গ্রামে তার শ্বশুর মোহাম্মদ আলীর বাড়িতে বসবাস করতো, সাভারের রাজাশন মধ্যপাড়া গ্রামের মৃত ইব্রাহিম ওরফে ঘোনা ফকিরের ছেলে মো. ফারুক (৫২), মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার শাওড়াইল গ্রামের মৃত নছর উদ্দিনের ছেলে মো. রমিজ উদ্দিন (৫৪) ও একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে আবু মিয়া (৪০)।

পুলিশ জানায়, সোমবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাসের পোষ্টকামুরী চরপাড়া নামক স্থানে এক দল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কেও দুইপাশ ঘেরাও করে একটি প্রাইভেট কার, লোহার রড ও প্লাস্টিকের রশিসহ চার ডাকাতকে করা গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের সহযোগী মির্জাপুর পৌরসভার পোষ্টকামুরী গ্রামের লক্ষ্মণ রাজবংশীর ছেলে ইন্দ্র মোহন (২৫), কাদের ড্রাইভারে ছেলে জুয়েল (২৫), একই এলাকার সজিব (২২) ও সদরের প্রফেসর পাড়ার জাহিদ (২৫) সহ ৭/৮ জন ডাকাত সদস্য পালিয়ে যায়।

তারা দীর্ঘদিন ধরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানবাহনে ডাকাতিসহ বিভিন্ন অপরাধ সংগঠিত করে আসছে বলে পুলিশের কাছে স্বীকার করেছে বলে পুলিশ জানিয়েছে। তাদের বিরুদ্ধে ডাকাতির জন্য সমবেত ও প্রস্তুতি গ্রহণের মামলা ধায়ের করা হয়েছে। মঙ্গলবার তাদের আদালতে প্রেরণ করা হবে।

এ ব্যাপারে মির্জাপুর থানার উপ পরিদর্শক (এসআই) বদিউজ্জামান বলেন, জানান, যানবাহনে ডাকাতির প্রস্তুতি কালে তাদের গ্রেপ্তার করা হয়েছে। বাকীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি উল্লেখ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ