Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টাঙ্গাইলের ভুঞাপুরে আওয়ামী লীগ নেতার গলাকাটা লাশ উদ্ধার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০১৬, ১২:২৫ পিএম

টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও প্রথম শ্রেণির ঠিকাদার ফরিদ উদ্দিন আহমেদকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি উপজেলার অলোয়া ইউনিয়নের ভারই গ্রামের আব্দুল মজিদ মাস্টারের ছেলে। মঙ্গলবার সকাল পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ভারই গ্রামের আব্দুল মজিদ মাস্টারের ছেলে ফরিদ উদ্দিন স্থানীয় কাগমারি পাড়া এলাকার একটি ডালের ফ্যাক্টরিতে ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। প্রতিদিনের ন্যায় ফরিদ উদ্দিন সোমবার সকালে বাড়ি হতে তার কর্মস্থলে চলে যায়। পরে ওইদিন রাতে সে আর বাড়ি ফেরেনি। মঙ্গলবার সকালে তার লাশ বাড়ির পাশে পুকুরে ভাসতে দেখে স্থানীয়রা তার বাড়ির লোকজনদের খবর দেয়। এসময় বাড়ির লোকজন দৌড়ে গিয়ে পুকুর থেকে তার লাশ উদ্ধার করে।

ফরিদ উদ্দিনের কর্মস্থল কাগমারি পাড়া এলাকার চায়ের দোকানদারসহ একাধিক দোকানদার জানান, ফরিদ রাত ১০ টা পর্যন্ত বাজারেই অবস্থান করে। সবার সাথে বসে চা খেয়েছে এবং আড্ডা দিয়েছে। ১০ টার পর আর আমরা তাকে দেখতে পাইনি।

হত্যার বিষয়ে ভুঞাপুর থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মোস্তফা কামাল বলেন, আওয়ামী লীগের সাবেক নেতা ফরিদ উদ্দিনকে সোমবার রাতের কোন এক সময় কে কারা গলা কেটে হত্যা করেছে। আমরা ঘটনাস্থল থেকে একটি ছোরা উদ্ধার করেছি। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। দোষীদের শনাক্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ