Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকায় আসছে সালমান খানের ‘বিং হিউম্যান’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২২, ৬:৫৪ পিএম

ঢাকায় ব্যবসা শুরু করতে যাচ্ছেন বলিউড সুপারস্টার সালমান খান। বনানীতে হতে যাচ্ছে জনপ্রিয় এই তারকার চ্যারিটেবল ট্রাস্ট ‘বিং হিউম্যান’র পোশাক ব্র্যান্ডের আউটলেট। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) অফিসিয়ালভাবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক ভিডিও বার্তা এ তথ্য জানান সালমান খান নিজেই।

ভিডিও বার্তায় সালমান বলেন, ‘হায়, বাংলাদেশ। আমরা ঢাকা শহরের কেন্দ্রস্থলে প্রথম বিয়িং হিউম্যান ক্লোথিং স্টোর চালু করছি। আগামী ১৫ সেপ্টেম্বর দুপুরে ঢাকার বনানীতে এর যাত্রা শুরু হবে। আমার পক্ষ থেকে আপনাদের আনুষ্ঠানিক আমন্ত্রণ!’

জানা গেছে, ‘বিং হিউম্যান’র এই আউটলেটটির উদ্বোধন অনুষ্ঠানে কোম্পানির সিইও সঞ্জিব রাওয়ের সঙ্গে উপস্থিত থাকবেন জনপ্রিয় বলিউড তারকা ও সালমান খানের ভাই সোহাইল খান ও ভাতিজা আয়ান অগ্নিহোত্রি।

উল্লেখ্য, ২০১২ সালে অসহায় মানুষের পাশে দাঁড়াতে পথচলা শুরু করে সালমান খানের এই চ্যারিটি সংস্থা। পোশাকের এই ব্র্যান্ডেটির বিক্রয়ের লভ্যাংশের একটা অংশ ব্যয় করা হয় পিছিয়ে থাকা জনগোষ্ঠীর শিক্ষা ও স্বাস্থ্য উন্নয়নের জন্য। বাংলাদেশে ফ্রেঞ্চাইজিটির স্বত্বাধিকারী হিসেবে আছেন আর রেহমান ও মোহাইমিন মোস্তফা। ভারতের মুম্বাইয়ে শুরু করা ‘বিং হিউম্যান’-এর পর্যন্ত বিশ্বের ১৫টি দেশে ৫০০টিরও বেশি আউটলেটের মাধ্যমে তাদের ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ